নোতুন খবর.কম : ক্লিয়ার ম্যান আয়োজিত অনুর্ধ্ব’১৭ জাতীয় ফুটবল লীগের চ্যাম্পিয়ন হয়েছে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ দল। বুধবার রাজশাহী বিভাগের চ্যাম্পিয়ন দলটি ঢাকা বিভাগের সুতি ভিএম পাইলট উচ্চ বিদ্যালয়কে ৬-৫ গোলে পরাজিত করে। বেলা ৩.৪৫ মিনিটে মিরপুর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় নির্ধারিত ৫০ মিনিটে উভয় দল ১ টি করে গোল করে। এতে ১-১ গোলে ড্র হলে খেলাটি টাইবেকারে গড়ায়। শ্বাসরুদ্ধকর এই ফাইনাল ম্যাচটি প্রথম টাইব্রেকারেও ৩-৩ গোলে ড্র হয়। শেষ পর্যন্ত টাঙ্গাইলের স্কুলটিকে ৬-৫ গোলে পরাজিত করে চ্যাম্পিয়নের শিরোপা অর্জন করে বগুড়ার পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ। প্রথমে গোল করে মুক্ত, ট্রাইবেকারে জয়সুচক গোল করে রাব্বি।
ফাইনালের পথে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ একে একে পরাজিত করে চট্টগ্রাম, সিলেট, বরিশালের বিভাগীয় চ্যাম্পিয়ন দলগুলো সহ ঢাকা বিভাগের অপর একটি দল কদমতলী বাসাবো স্কুল অ্যান্ড কলেজকে। নবীন খেলোয়ার দলের এ সাফল্যে তাদের প্রতি আন্তরিক অভিনন্দন জানিয়েছেন প্রতিষ্ঠানের সভাপতি বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার), প্রতিষ্ঠানের প্রশাসক ও পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোকবুল হোসেন, অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু। খেলোয়াররা প্রতিষ্ঠানের শারীরিক শিক্ষক আব্দুল বাসেদের তত্বাবধানে ছিলেন। পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ দল ফুটবলের পাশাপাশি চলতি বছরেই জাতীয় স্কুল ক্রিকেটেও চ্যাম্পিয়ন হয়েছে।
উলে­খ্য টুর্নামেন্ট থেকে সেরা ৩৬ জন ফুটবলারকে নিয়ে বাফুফের সহযোগিতায় আয়োজন করা হবে বুটক্যাম্প। এরপর বুটক্যাম্পের সেরা ছয় খেলোয়াড় সুযোগ পাবেন ইংল্যান্ডে ম্যানচেস্টার সিটির একাডেমিতে অনুশীলনের। থাকছে ইংলিশ চ্যাম্পিয়ন পেপ গার্দিওলার ম্যান সিটির মাঠে বসে তাদের খেলা দেখার সুযোগও।