নোতুন খবর.কম : বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়ায় বিভিন্ন কর্মসুচি পালিত হয়েছে। সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, ৭টা ১৫ মিনিটে দলীয় কার্যালয়ে রক্ষিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় ৪ নেতা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। বিকাল ৩ টায় দলীয় কার্যালয়ে বগুড়া জেলা যুবলীগের আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আনোয়ার পারভেজ রুবন, আহম্মেদ কবীর মিন্টু, আব্দুর রাজ্জাক, আব্দুর রাশেদ শিবলু, অধ্যাপক নাছিরুজ্জামান টিটো, মোবাশ্বর হোসেন স্বরাজ, বাপ্পি কুমার চৌধুরী, সাজেদুর রহমান সিজুৃ, মাইসুল তোফায়েল কোয়েল, নাছির উদ্দিন নান্নু, কাওছার হামিদ রুবেল, অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, উদয় কুমার বর্মন প্রমুখ।
সভায় শুভাশীষ পোদ্দার লিটন বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই যুবলীগ দেশ ও জনগনের কল্যানে কাজ করে যাচ্ছে। মেধাভিত্তিক ও মূল্যবোধ সম্পন্ন আত্মনির্ভরশীল যুবসমাজ গড়তে কাজ করছে যুবলীগ। সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশের যুব সমাজের সার্বিক কল্যানে উদ্যোগ গ্রহন ও বাস্তবায়ন করেছেন। উন্নত ও সমৃদ্ধ দেশ গঠনের লক্ষ্যে যুবলীগের নেতাকর্মীদের কাজ করতে হবে। যেকোন চক্রান্ত মোকাবেলায় দেশপ্রেমিক যুবসমাজকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।
এর আগে ১০ নভেম্বর শহীদ নুর হোসেন দিবসে শহর যুবলীগের আলোচনা সভা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মাফুজুল আলম জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উদয় কুমার বর্মনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু। এতে বক্তব্য রাখেন আলহাজ শেখ, মতিন আলী প্রাং, আনন্দ কুমার দাস, মোশারফ হোসেন বুলবুল প্রমুখ।