সুদর্শন কর্মকার ঃ

আর কোন দাবি নাই, এ্যাডঃ সুমনের নৌকা চাই” এই শ্লোগানে নওগাঁর আত্রাইয়ে নওগাঁ -৬ উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত এমপি প্রার্থী এ্যাডঃ ওমর ফারুক সুমনের সমর্থকেরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

দলের মনোনয়ন পুনর্বিবেচনার জন্য বেলা সাড়ে ১১টায় উপজেলা মোল্লা আজাদ ডিগ্রী কলেজ মোড়ে বিক্ষোভ মিছিল এবং পরে আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন চত্বরে সমাবেশ ও মানববন্ধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এ্যাড.ওমর ফারুক সুমন, আব্দুলাহ আল মামুন, আব্দুল জব্বারসহ হাজার নেতাকর্মী।

মানববন্ধনকালে সমাবেশে বক্তারা বলেন, মাঠ জরিপ ও জনপ্রিয়তার দিক বিবেচনা করলে এ্যাডভোকেট ওমর ফারুক সুমনের দলীয় মনোনয়ন পাওয়ার যোগ্যতা রাখে।

তাদের দাবি একমাত্র সুমনই এলাকার মাটি ও মানুষের পাশে ছিল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সিদ্ধান্ত পূর্নবিবেচনা করবেন এমনটাই প্রত্যাশা এলাকার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সর্বস্তরের জনগনের ।

উল্লেখ্য গতকাল নওগাঁ-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন রাণীনগর উপজেলা আ’লীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন হেলাল।

গত ২৭ জুলাই এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শূন্য হয়। নৌকার মাঝি হতে ৩৪ জন আওয়ামী লীগ দলীয় মনোনয়ন উত্তোলন করেছিলেন। এদিকে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণের লক্ষে ১৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করে তপসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।