নওগাঁ প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে আরিফুল ইসলাম আরিফ (৩৮) নামের এক মাছ ব্যবসায়ীকে রাতে আঁধারে শয়ন ঘরে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে অজ্ঞাত দূর্বৃত্তরা। খবর পেয়ে আত্রাই থানা পুলিশ সকালেই মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভোঁপাড়া ইউনিয়নে বাঁকা মধ্যপাড়া গ্রামে। হঠাৎ করে আতংকিত এই জনপদে এরকম হত্যাকান্ডে এলাকাবাসি অজানা আতংকে রয়েছে। এব্যাপারে আত্রাই থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানাগেছে, উপজেলার বাঁকা গ্রামের সাবেক ইউপি সদস্য আবুবক্কর সিদ্দিকের ছেলে আরিফুল ইসলাম তার নিজ বসত বাড়িতে প্রতিদিনের মতো তার পুকুরে পানি সেচ দিচ্ছিল। রবিবার রাতে কোনো এক সময়ে অজ্ঞাতনামা দূর্বৃত্তরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা নিশ্চিত করে চলে যায়। সোমবার ফজরের নামাজের সময় তার চাচা রাঙ্গা আরিফুলকে নামাজের জন্য ডাকতে গেলে ঘর থেকে কোন সারা শব্দ না পেয়ে তার শয়ন ঘরে ঢুকতেই আরিফুলের রক্তাক্ত নিথর মৃত দেহ দেখতে পায়। সাথে সাথে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় আত্রাই থানায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনাস্থলে নওগাঁ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা পরিদর্শন করেছে। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে, এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এদিকে ১৩ দিনের ব্যাবধানে দুটি হত্যাকান্ডে আত্রাইয়ে জনসাধারণের মাঝে আবারোও নতুন করে অজানা আতংক বিরাজ করছে।
আত্রাই থানার অফিসার ইনচার্জ মোসলেম উদ্দিন মন্ডল জানান, এঘটনায় নিহতের পরিবারের পক্ষে বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনের পুলিশী তৎপরতা ইতিমধ্যে জোরদার করা হয়েছে।