নোতুন খবর.কম : বগুড়া আদমদীঘি উপজেলার সান্তাহারে এক তরুণীকে (২০) গণধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে তাদের দুইজনকে গ্রেপ্তার করে। পরে শনিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।
গ্রেফতার দুজন হলেন, উপজেলার সান্তাহার পৌর শহরের রথবাড়ি মহল্লার সৈয়দ আলীর ছেলে জহুরুল (২৫) ও আইয়ুব আলীর ছেলে নাহিদ (২৫)। এ দুজনসহ মামলাটিতে মোট পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের এক নারী শখের পল্লী বিনোদন কেন্দ্রে ভাজাপোড়া বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। গত বছরের ৯ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই নারীকে তিয়রপাড়া ব্রিজের কাছে ৮/৯ জনের একদল বখাটে যুবক তাকে টেনে-হিঁচড়ে নির্জন স্থানে নিয়ে গণধর্ষণ করে। পরে পথচারীরা ওই নারীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর নওগাঁ জেলার সদর হাসপাতালে ভর্তি করেন। ভিকটিম নারী নিজেই বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ ১২ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন।
এ মামলায় পুলিশ সম্প্রতি জুয়েল, মমিন ও রেজোয়ান নামে তিনজনকে গ্রেফতার করে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়।