নোতুন খবর.কম :
বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতার তার ছোট ভাই সাবেক ছাত্রলীগ নেতা এ কে এম আসাদুজ্জামান নোবেল (৫১) শনিবার ভোর রাত ৪টায় হৃদ রোগে আক্রান্ত হলে ঢাকায় স্কয়ার হাসপাতালে মৃত্যু বরন করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিবৃতিদাতারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে।
এছাড়াও বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা এর ছোট ভাই সাবেক ছাত্রনেতা এ জামান নোবেল(৫১) এর মৃত্যুতে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মঞ্জুরুল আলম মোহন।

অপরদিকে, বগুড়া পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম এর পিতা বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ও এরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ মন্ডল (৭৪)গত কাল শুক্রবার বিকাল ৩টা ৫০ মিনিটে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে, সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে অনুরূপ বিবৃতি প্রদান করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন তার মৃত্যুতে বগুড়ার শ্রমিক সমাজ তাদের একজন অভিভাবক কে হারালেন। তার কর্মের মধ্য দিয়ে তিনি শ্রমিক সমাজের মাঝে স্মরণীয় হয়ে থাকবে। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।