সাব্বির হাসান, গাবতলী প্রতিনিধি:

বগুড়ার গাবতলীতে আওয়ামী লীগে যোগ দেয়ায় অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দেয়ায় পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও পৌর মেয়র সাইফুল ইসলামের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ২৫অক্টোবর রবিবার পৌরসভাধীন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ এই অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে উল্লেখ্য করা হয়েছে যে, গত ২৪অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায় পৌরসভাধীন গোড়দহ উত্তরপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ গাবতলী পোষ্ট অফিসের সামনে পানের দোকানে পান খাচ্ছিলেন। ওই সময় পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও পৌর মেয়র সাইফুল ইসলাম তাকে ডেকে বিএনপি অফিসের ভিতরে নিয়ে যায়। এরপর রউফ আওয়ামী লীগে যোগ দেয়ার কারণে তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দেয়।
এ ঘটনায় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ রউফ বাদী হয়ে মেয়র সাইফুল ইসলামকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে থানার ডিউটি অফিসার থানার এএসআই রোজিনা আক্তারের সঙ্গে মোবাইল ফোনে কথা বললে তিনি অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে পৌর মেয়র সাইফুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে কথা বললে তিনি জানান, আঃ রউফকে কোন গালাগালি, ভয়ভীতি কিংবা কোন হুমকি ধামকি দেয়া হয়নি। ষড়যন্ত্রমূলকভাবে আমার বিরুদ্ধে থানায় ভিত্তিহীন মিথ্যা অভিযোগ করা হয়েছে।