নোতুন খবর.কম : দিনাজপুরের বিরামপুরে ৪ এপিবিএনের মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবা ট্যবলেটসহ ২ জনকে গ্রেফতার করেছে।
৪ এপিবিএন, নিশিন্দারা, বগুড়ার পক্ষথেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার (২৭/০৯/২০) বেলা ১২.৪৫ টায় দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন কোচ স্ট্যান্ডের পার্শ্বের রিয়া টেইলার্স এর সামনে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ৩০০ পিস ইয়াবা ট্যবলেটসহ
দিনাজপুরের হাকিমপুর থানার বাগমারা (ঘাসুরিয়া) এলাকার মোঃ হেলাল মন্ডল এর ছেলে মোঃ আরিফ (২৩) ও মৃত ইব্রাহিম মন্ডল এর স্ত্রী মোছাঃ বিউটি বেগম (৩৫) কে গ্রেফতার করা হয়।
৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, নিশিন্দারা, বগুড়ার অধিনায়ক (পুলিশ সুপার), মোঃ জয়নুল আবেদীন এর নির্দেশে পুলিশ পরিদর্শক (নিঃ) সন্তু বিশ্বাস এর নেতৃত্বে সঙ্গীয় এসআই (নিঃ)/ মোঃ শফিকুল ইসলাম, এএসআই (নিঃ)/ মোঃ শামছুল হক, কনস্টেবল/ মোঃ সাইফ ইকবাল রিয়েল, মোঃ মেকদাদুর রহমান, মোঃ সুজন আলী, মোঃ পারভেজ এবং নারী কনস্টেবল/ মোছাঃ মাহমুদা বিনতে সাইদ এর সহায়তায় উক্ত অভিযানটি পরিচালিত হয়।
এ সংক্রান্তে দিনাজপুর জেলার বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮সালের ৩৬(১)এর ১০(ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।