নোতুন খবর.কম :
দেশবিভাগপূর্ব ক্যালকাটা ফার্স্ট ডিভিশন লীগের প্রখ্যাত ফুটবলার, বগুড়া শহরের রহমান নিউ মার্কেটের স্বত্তাধিকারী মাহবুবার রহমান বড় কালুর বড় ছেলে, দৈনিক করতোয়ার উপদেষ্টা সম্পাদক ওয়াসিকুর রহমান বেচানের বড় ভাই, শহরের বিশিষ্ঠ ব্যবসায়ী ওয়ালিউর রহমান মাসুম (৭৪) বুধবার ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবত জটিল রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ যোহর বগুড়া কেন্দ্রিয় বড় জামে মসজিদে জানাযা শেষে নামাজগড় গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে।
তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন।
অনুরূপ বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক।
দৈনিক উত্তরের দর্পণ সম্পাদক আব্দুস সালাম বাবু, সম্পাদক মন্ডলীর সভাপতি আমিনুল ইসলাম ডাবলু, উপদেষ্টা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, নির্বাহি সম্পাদক সাজেদুর রহমান সিজু, সহকারী সম্পাদক শারমীন আক্তার, ব্যবস্থাপনা সম্পাদক মাহমুদ শরীফ মিঠু সহ পত্রিকায় কর্মরত সাংবাদিক ও কর্মকর্তাবৃন্দ।