নোতুন খবর.কম :
করোনা সংক্রমণে বগুড়ায় শনিবার সকাল থেকে পরবর্তী ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত ৫ দিনে করোনায় ১৬ জনের মৃত্যু হয়েছে শনিবার ৩৪৬ নমুনা পরীক্ষায় ৭৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২১ দশমিক ৩৮ শতাংশ।
মৃত্যুবরণ কারীদের মধ্যে, টিএমএসএস হাসপাতালে জয়পুরহাট জেলার আব্দুল ওয়াদুদ (৬৭), শজিমেক হাসপাতালে জয়পুরহাটের ওয়াদুদ (৫৫) ও মোহাম্মদ আলী হাসপাতালে বগুড়া সদরের মনছের আলী (৫৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যান ।
গত ২৪ ঘন্টায় ৩৪৬ নমুনা পরীক্ষায় ৭৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। একই সময়ে সুস্থ হয়েছে ১৭ জন। আক্রান্তদের মধ্যে সদরের ৫১, সোনাতলার ৭, শেরপুরের ৫ শাজাহানপুরের ৪ আদমদিঘীর ৩, গাবতলী ২, শিবগঞ্জ ও সারিয়াকান্দির এক জন করে রয়েছেন।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, গত বছরের ১ এপ্রিল থেকে এ পর্যন্ত জেলায় মোট ১২ হাজার ৮৭২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে মারা গেছেন ৩৪৫ জন।
তিনি বলেন, করোনার সংক্রমণ ঠেকাতে হলে জরুরি প্রয়োজন ছাড়া সবাইকে ঘরে থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এগুলো মেনে চলতে না পারলে পরিস্থিতি আরও খারাপ হবে।