নোতুন খবর.কম :
করোনায় গত ২৪ ঘন্টায় বগুড়ায় ৭ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে মোট মৃত্যু ৩৮৬ জনের।
একই সময়ে জেলায় নতুন করে ১৫২ জন আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৩ হাজার ৭১২ জন এবং সুস্থ হয়েছেন ১২ হাজার ৫৫১ জন।

মঙ্গলবার দুপুরে বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, গত ২৪ ঘন্টায় সাতজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদের মধ্যে বগুড়ার ৩ জন এবং ৪ জন অন্য জেলার বাসিন্দা। এর মধ্যে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে বগুড়া সদর উপজেলার আবু হোসেন (৬৯), লাকি ইসলাম (৬৫) ও ফরিদা আকতার (৪৬), বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাবনা জেলার শিউলী খাতুন (৩৬), নওগাঁ জেলার সেলিম উদ্দিন (৭০), রংপুর জেলার মমতাজ বেগম (৭০) এবং বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জয়পুরহাট জেলার রানু খাতুন (৪০)।
এছাড়া বগুড়ায় ৩৬৮টি নমুনার ফলাফলে নতুন করে ১৫২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৪১ দশমিক ৩০ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৫৯ জন। নতুন আক্রান্ত ১৫২ জনের মধ্যে বগুড়া সদর উপজেলার ১০০ জন, শেরপুরের ৯ জন, শাজাহানপুরের ৯ জন, সারিয়াকান্দির ৮ জন, ধুনটের ৬ জন, কাহালুর ৪ জন, দুপচাঁচিয়ার ৪জন, গাবতলীর ৩ জন, সোনাতলার ৩ জন, শিবগঞ্জের ২জন, আদমদীঘির ২ জন এবং নন্দীগ্রামের ২ জন রয়েছেন। একই দিনে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৪৭টি নমুনায় ৯১ জনের, জিন এক্সপার্ট মেশিনে ১৭ নমুনায় ৮ জনের, এন্টিজেন পরীক্ষায় ৮৩ নমুনায় ৩৯ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২১ নমুনায় ১৪ জন করোনা পজিটিভ শনাক্ত হয়।