নোতুন খবর.কম :
কারামুক্ত হলেন বগুড়া গাবতলী পৌর আওয়ামীলীগের আহবায়ক মো: আজিজার রহমান পাইকার। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি বগুড়া কারাগার থেকে বের হলে দলীয় নেতাকর্মীরা ফুলদিয়ে শুভেচ্ছা জানায়।

এসময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, গাবতলী পৌর আওয়ামীলীগের ৭ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল জব্বার, ১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ধীরেন রায়, ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল হক, গাবতলী উপজেলা যুবলীগের সহ-সভাপতি মানিক সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সদস্য জাফরু পাইকার, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম বিপুল, থানা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোশারফ হোসেন রাঙ্গা, সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পলাশ, গাবতলী দলিল লেখক সমিতির সভাপতি নুর নবী প্রমূখ।

নেতার কারামুক্তি কথাশুনে শতশত দলীয় নেতা কর্মীরা ফুলের মালা নিয়ে এসে কারাগারের সামনে রাস্তায় দাঁড়িয়ে থাকে। দীর্ঘ অপেক্ষার পর সন্ধ্যায় নেতা মো: আজিজার রহমান পাইকার কারাগার থেকে বেরিয়ে এলে সবাই তাকে ফুলের মালা পড়িয়ে বড়ন করে নেয়।

পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম বিপুল জানান, গত কয়েকদিন আগে একটি মামলায় তিনি আদালত থেকে জামিন না মঞ্জুর করায় কারাবন্দি হন। ওই মামলায় আজ বগুড়ার আদালত থেকে জামিন মঞ্জুর করেছে।