আকাশ বগুড়াঃ বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেছেন, গরিব দুঃস্থ্য শীতার্থদের মাঝে সব সময় আমি সাথে থাকতে চাই। কেউ শীতের কাপড় ব্যবহার করে শীত নিবারন করবে আবার কেউ শীত বস্ত্রের অভাবে কষ্টভোগ করবে তা আমি বেচে থাকতে হতে দেব না। গরিব ও দুস্থ্য শীতার্থ মানুষের মুখে হাসি ফুটাতে চাই। এজন্য সদর উপজেলা চেয়ারম্যান সমাজের বিত্তবান ব্যক্তিদের সহযোগিতা কামনা করেন।

নিউ মডেল স্পোটিং ক্লাব এর সভাপতি জুলফিকার আলী জুয়েলের সভাপতিত্বে শুক্রবার সকাল ১০ টায় বগুড়া পৌরসভার ১৯ নংওয়ার্ডের ডাকুরচক উত্তর পাড়ার গরীব ও আসহায়দের মাঝে কম্বল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

বিশেষ অতিথি বগুড়া পৌরসভার ১৯ নংওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মিন্টু, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আইয়ূব আলী, আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক ডাঃ শহিদুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা এ্যাডঃ ইয়াকুব আলী, মঞ্জু মিয়া, সমাজসেবক আব্দুল মালেক,বাদল হোসেন, ফেরদেীস হোসেন, রাকিব হোসেন, স¤্রাট, সাফাই হোসেন সহ এলাকার গন্যম্যান ব্যক্তিবর্গ।