নোতুন খবর.কম : সাবেক জাতীয় ফুটবল খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক সাফিনুর রহমান সম্রাট (৬০) বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকার একটি ক্লিনিকে মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ আছর শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে জানাযা শেষে গাবতলীর বাগবাড়িতে গ্রামের বাড়ীতে বাবার কবরের পাশে দাফন সম্পন্ন হবে বলে জানা গেছে।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার অতি: সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি। অনুরূপ বিবৃতি দিয়েছেন দৈনিক উত্তরের দর্পণ সম্পাদক আব্দুস সালাম বাবু, নির্বাহি সম্পাদক সাজেদুর রহমান সিজু।
বগুড়া জেলা ক্রীড়া সংস্থার নির্বাহি পক্ষ থেকে সাধারণ সম্পাদক-মাছুদুর রহমান মিলন, সহ-সভাপতি- শুভাশীষ পোদ্দার লিটন, নূরুল আলম টুটুল, আলহাজ¦ শেখ, সাগর কুমার রায়, যুগ্ম সম্পাদক- অশোক রায়, সৈয়দ সার্জিল আহম্মেদ টিপু, কোষাধ্যক্ষ শামীম কামাল শামীম সহ সকল সদস্যবৃন্দের পক্ষ থেকে, মরহুম মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। এছাড়াও আরো শোক জানিয়েছেন বগুড়া জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি সুলতান মাহমুদ খান রনি, রেফারীজ এসোসিয়েশনের পক্ষে সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম বাবু, ক্রিকেট আম্পায়ার্স এ্যাসোসিয়েশনের সভাপতি খালেদ মাহমুদ রুবেল, সাধারণ সম্পাদক- শাহেদুল ইসলাম রবি।