উজ্জ্বল চক্রবর্ত্তী শিশির, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধিঃ গত ১২ই জুন শনিবার সন্ধ্যায় দুপচাঁচিয়ার তালোড়ায় সান্তাহার থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী লোকাল চলন্ত ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আব্দুল আজিজ (৩৫) নামে এনজিও কর্মি আত্মহত্যা করেছে। মৃত আব্দুল আজিজ কাহালুর মালঞ্চা ইউনিয়নের অঘোর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। মৃত আব্দুল আজিজ আত্মহত্যা করার আগে সাদা কাগজে চিরকুট লিখে যায়।
সে টিএমএসএস নামে এনজিও-তে ফিল্ড সুপারভাইজার হিসেবে চাকুরী করতেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। ঘটনার দিন নিহত আজিজ জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলায় টিএমএসএস এনজিও অফিস হইতে প্রতিদিনের মত কিস্তি আদায়ের জন্য শনিবার সকালে ফিল্ডে গিয়ে কাজ শেষ করে অফিসে টাকা জমা দিয়ে বিকেল সাড়ে ৫টায় বেরিয়ে যায়।এরপর সন্ধ্যা ৭ ঘটিকায় তালোড়া রেলস্টেশনে ঘোরাফেরা করছিলো বলে প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়।
এব্যাপারে তালোড়া স্টেশন মাষ্টার শারমিস আক্তারের সংগে মুঠো ফোনে কথা বললে তিনি জানান ট্রেনের নীচে ঝাঁপ দেওয়া ওই ব্যক্তি শরীর থেকে মাথা আলাদা হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনজের আলীর সংগে যোগাযোগ করলে তিনি জানান পুলিশ এসে ভিকটিমের লাশ উদ্ধার করে নিয়ে গিয়েছে, তবে আত্মহত্যার কারন জানা যায়নি এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন।