উজ্জল চক্রবর্তী শিশির, দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
আগামী ২১জুন বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে রোদ-বৃষ্টি মাথায় নিয়ে প্রার্থীরা গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে। নির্বাচিত হতে পারলে ইউনিয়নের উন্নয়নে নিরলসভাবে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের।
মঙ্গলবার সকাল হতে দুপুর পর্যন্ত ইউনিয়নের বেশ কয়েকটি গ্রাম ঘুরে ভোটারদের সঙ্গে গণসংযোগ করে মোটরসাইকেল প্রতীকে ভোট প্রার্থনা করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শফির উদ্দিন। তিনি এদিন খানপুর, ফেঁপিড়া, কইল, দেবখন্ড গ্রাম সহ আরও কয়েকটি গ্রামে গণসংযোগ করে ভোটারদের নিকট ভোট চান। গণসংযোগকালে তিনি বলেন, এ ইউনিয়ন পরিষদের পরপর ৫বার ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। এবার তিনি চেয়ারম্যান প্রার্থী। চেয়ারম্যান পদে তিনি নির্বাচিত হতে পারলে দীর্ঘদিনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নের প্রত্যয় ব্যক্ত করেন। প্রসঙ্গতঃ তালোড়া ইউপি নির্বাচনে ৬জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।
তাঁরা হলেন বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মেহেরুল ইসলাম (অটোরিকশা), আ’লীগ মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক টিপু(নৌকা), জাপা মনোনীত প্রার্থী অশোক কুমার দেব(লাঙ্গল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মিনহাজুল ইসলাম(হাতপাখা), স্বতন্ত্র প্রার্থী মোনওয়ারুল করিম তালুকদার(আনারস) ও স্বতন্ত্র প্রার্থী শফির উদ্দিন(মোটরসাইকেল)।