উজ্জ্বল চক্রবর্ত্তী শিশির , দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়ার মাদক সম্রাটজ্ঞী শাহিদা বিবি ধলী(৫৬) আবারও ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের হাতে ধরা পড়েছে। এবার সে ৩০ পিচ ইয়াবাসহ ধরা পড়েছে। পুলিশ বলছে ধলীর বিরুদ্ধে দুপচাঁচিয়া এবং বগুড়া সদর থানায় একাধিক মামলা রয়েছে।বারবার ধরা পড়েও কিছুদিনের মধ্যেই জামিনে বেরিয়ে এসে সে আবার মাদক ব্যবসা শুরু করে।
জানাযায়, ১০ জুলাই শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলীর নির্দেশে থানার এসআই মোঃ বকুল হোসেন এর নের্তৃত্বে ফোর্স সহ একটি আভিযানিক দল দুপচাঁচিয়া থানাধীন খাড়াব্রিজ নামক এলাকায় অভিযান চালায়। এসময় তারা ইয়াবা নিয়ে বিক্রির জন্য দাঁড়িয়ে থাকা দু’জনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত উপজেলার মন্ডলপাড়া মহল্লার মৃত আলতাব অলীর মেয়ে
শাহিদা বিবি ধলী(৫৬) ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট নগদ ৬৭০০ টাকাসহ ও
একই এলাকার মৃত আছের উদ্দিন মোল্লা ওরফে পঁচার ছেলে মিলন মোল্লা(৩৭) ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।
উল্লেখ্য যে,এর আগে অনেকবার মাদক সহ ধরা খেয়েছে কিন্তু আবারও বেরিয়ে এসেছেএমন অন্ধকার জগতের গডফাদার নিয়ন্ত্রন করে যে বার বার আইনের ফাঁক দিয়ে বেরিয়ে যায়।১ নং আসামী শাহিদা বিবি ধলীর বিরুদ্ধে দুপচাঁচিয়া এবং বগুড়া সদর থানায় একাধিক মামলা রয়েছে।আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয় বলে থানার অফিসার ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেন।