উজ্জল চক্রবর্তী শিশির দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়ায় গত বুধবার দুপুরে উদ্ধার হওয়া জবাই করা পোড়া লাশের পরিচয় মিলেছে। লাশটি রংমিস্ত্রী সেলিম হোসেনের(৩০)। সে দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর ইউনিয়নের খিদিরপাড়া গ্রামের কফির উদ্দিন ছেলে। বুধবার সন্ধ্যায় নিহতের পিতা থানায় উপস্থিত হয়ে লাশটি তার ছেলের বলে সনাক্ত করেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত সেলিম মঙ্গলবার রাত পৌনে আটটায় বাড়ি থেকে তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে জিয়ানগর বাজারের উদ্দেশ্যে বের হয়। বাড়ি ফিরতে দেরি করায় নিহতের স্ত্রী রনজিলা খাতুন তার স্বামীর মুঠোফোনে যোগাযোগ করে তা বন্ধ পায়। রাতেই পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন। পরদিন বুধবার লাশ উদ্ধারের খবর পেয়ে থানায় এসে নিহতের লাশটি সনাক্ত করেন।
প্রসঙ্গতঃ দুপচাঁচিয়া উপজেলার চামরুল ইউনিয়নের বেড়–ঞ্জ সিঙ্গাগাড়ী এলাকার খালের পাড়ে আবাদী জমি থেকে গত বুধবার দুপুরে অজ্ঞাত নামা আগুনে পোড়া এক ব্যক্তির লাশ উদ্ধার করে দুপচাঁচিয়া থানা পুলিশ।
থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শহীদুল ইসলাম জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্ততি চলছে। হত্যার ঘটনা উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।