উজ্জবল চক্রবর্ত্তী শিশির, দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ বগুড়াপ দুপচাঁচিয়ায় যাত্রীসেজে উঠে মাঝপথে অটোভ্যান চালককে ছুরিকাঘাত করে অটোভ্যান ছিনতাই করে পালানোর সময় ৪ জনকে গেফতার করা হয়েছে।বৃহস্পতিবার রাতে উপজেলার
তালোড়া বাজার থেকে উঠে আলতাফ নগর যাওয়ার পথে এই ঘটনা ঘটে।
জানাযায়, তালোরা বাজার থেকে ৪ জন যাত্রীকে নিয়ে আলতাফ নগর যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয় অটোভ্যান চালক মোঃ মিলন মন্ডল (৩৫)।
কইল কলোনী পাড়ার রাস্তায় পৌছালে চালক মিলনকে ছুরিকাঘাতে জখম করে অটোভ্যান সহ পালিয়ে যাবার সময় ভ্যান চালকের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে দৌড়ে পালানোর চেষ্টা কালে বড় ধাপ এলাকার মোঃ-আইয়ুব হোসেন এর ছেলে রতন হোসেন(২৫) কে ধরে ফেলে।
এরপর স্থানীয় লোকজন দুপচাঁচিয়া থানায় খবর দিলে থানার অফিসার ইনচার্জ হাসান আলী সঙ্গীয় ফোর্স সহ ঘটনার স্থলে উপস্থিত হয়ে ধৃত ব্যক্তির স্বীকারোক্তির প্রেক্ষিতে অভিযান চালিয়ে অটোভ্যান সহ উপজেলার পূর্ব আলোহালী এলাকার আবু বক্কর সিদ্দিক এর ছেলে সুইট (২৫) ও চৌধুরীপাড়ার মোঃ বাচ্চু মিয়ার ছেলে রায়হান(২৫) কে গ্রেফতার করে।
এ ব্যাপারে থানায় একটি দস্যুতা মামলা রজু করে আসামীদেরকে বগুড়া জেল-হাজতে প্রেরন করা হয় বলে থানার অফিসার ইনচার্জ (ওসি) বিষয়টি নিশ্চিত করেন।