উজ্জ্বল চক্র বর্ত্তী শিশির, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধঃ
বগুড়ার দুপচাঁচিয়ায় প্রতিপক্ষের হামলায় টিনের ঘর ভাঙচুর ও গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে উপজেলার আলতাফনগর বাজারে এ ভাঙচুরের ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে জায়গার মালিক আঞ্জুমান বেগম গত ২২ডিসেম্বর মঙ্গলবার বাদী হয়ে দুপচাঁচিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।
থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, উপজেলার আলতাফনগর বাজারের বাসিন্দা আঞ্জুমান বেগমের সঙ্গে প্রতিবেশী আবু বক্কর ছিদ্দিক(৫৫) সোয়াইব আলী(২০) ও ছফুরা বেগম (৫০) এর জায়গা জমি নিয়ে দীর্ঘদিনের শত্রæতার জের ধরে তারা ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিলেন। এ ঘটনার জেরে গত ২১ডিসেম্বর সোমবার গভীর রাতে আঞ্জুমান বেগমের ক্রয়কৃত ভোগ দখলীয় সম্পতিতে স্থাপন করা টিনের দু’টি ঘরে তারা হামলা করে ভাঙচুর এবং বেশ কয়েকটি আম ও ইউক্যালিপটাস গাছ কেটে ফেলে। এতে তার ১লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে অভিযোগে উল্লেখ করেছেন। ভাঙচুরের সময় আঞ্জুমানের ঘুম ভেঙে যাওয়ায় ঘর থেকে বের হওয়ার চেষ্টা করলে প্রতিপক্ষরা তার ঘরে বাহির থেকে তালা দেওয়ায় তিনি বের হতে পারেননি। জানালা দিয়ে ভাঙচুরকারীদের নিষেধ করলে প্রতিপক্ষরা তাকে প্রাণনাশের হুমকি দেন।
বাদী আঞ্জুমান বেগম জানান, প্রতিপক্ষ ভাঙচুরকারীরা সম্পর্কে তার দেবর, ভাজিতা ও জা হন। এ ঘটনায় তিনি সুষ্ঠু তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন।
দুপচাঁচিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সনাতন চন্দ্র সরকার জানান, অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে একজন এসআইকে পাঠিয়েছিলাম। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।