উজ্জ্বল চক্র বর্ত্তী শিশির দুপচাঁচিয়া থেকেঃ

সোমবার সকালে দুপচাঁচিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে এবং ৪২তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক।
‘বিজ্ঞান মনোস্ক জাতি গঠনে প্রতিশ্রুতিবদ্ধ’ এই শ্লোগানকে সামনে রেখে দুপচাঁচিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে অুনষ্ঠান উদ্বোধন শেষে বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়ার্ডে অংশগ্রহণকারী মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও বিশেষ গ্রæপের ১৫টি দলের বিজ্ঞান প্রকল্প প্রদর্শন পরিদর্শন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ সভাপতি আবু জাহেদ, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ নাছরিন পারভীন, ভেটেরিনারী সার্জন ডাঃ মাহবুব হাসান চৌধুরী, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামনাশিস সরকার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকারিয়া হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোতাহার হোসেন, একাডেমিক সুপারভাইজার শাহ মো.মাহমুদুন নবী, সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনিছুল ইসলাম লিটন, সহকারী শিক্ষক সুদেব কুÐু, উপজেলা প্রেসকাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স প্রমুখ। পরে অংশগ্রহণকারী ১৫টি গ্রুপের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।