দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
করোনাভাইরাস ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুপচাঁচিয়া উপজেলা ট্রাক মালিক সমিতির সভাপতি ও উপজেলা যুবলীগের সহসভাপতি কাউন্সিলর আশরাফুজ্জামান সাগরের ব্যক্তিগত তহবিল হতে পৌর ৭নং ওয়ার্ডের গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে পুরাতন বাজার এলাকায় সাগরের ব্যক্তিগত কার্যালয়ে এ সামগ্রী বিতরনের উদ্বোধন করেন বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আব্দুল মতিন সরকার।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান খান সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, জাতীয় শ্রমিকলীগ বগুড়া শহর শাখার উত্তরের আহবায়ক জালাল উদ্দিন শেখ, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা শামীম শেখ, হিন্দু খ্রীষ্ট বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি রথিন্দ্রনাথ বসাক কালা, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আখতারুজ্জামান তুহিন, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিাচলক শুভ্র বসাক, ব্যবসায়ী মাকসুদুর রহমান মুকুল প্রমুখ। পৌরসভার ৭নং ওয়ার্ডের ১হাজারজন গরীব, দুঃস্থদের মাঝে ৫কেজি চাল, ১কেজি সেমাই, ১কেজি চিনি, গুড়ো দুধের প্যাকেট বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়।