উজ্জ্বল চক্র বর্ত্তী শিশির দুপচাঁচিয়া থেকেঃ
বগুড়ার দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় মামুনুর রশিদ নামের এক সেনা সদস্য(৩৭) নিহত হয়েছেন। নিহত মামুনুর রশিদ নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর আরজি পাঁচঘরিয়া গ্রামের মোসলেম আলী মন্ডলের ছেলে। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর কর্পোরাল পদে বগুড়ার মাঝিড়া ক্যান্টমেন্টে কর্মরত ছিলেন।
শনিবার সকালে উপজেলা সদরের সিও অফিস বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনারদিন সকালে মামুনুর রশিদ মোটর সাইকেল যাহার নম্বর চট্টমেট্রো-ল ১২-৮২৩৮ যোগে বগুড়া হতে নওগাঁ যাবার পথে দুপচাঁচিয়া উপজেলা সদরের সিও অফিস বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছিলে পেছন দিক থেকে নওগাঁ গামী একটি মাইক্রোবাস সজোরে তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের উপর ছিটকে পড়েন। এসময় ওই মাইক্রোবাসের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় চালক মাইক্রোবাসটি নিয়ে দ্রæত ঘটনাস্থল ত্যাগ করেন। খবর পেয়ে দুপচাঁচিয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী বলেন, নিহত সেনা সদস্য মামুনুর রশিদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই আব্দুস সালাম বাদী হয়ে দুপচাঁচিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।