উজ্জ্বল চক্রবর্ত্তী শিশির, দুপচাঁচিয়া (বগুড়া)প্রতিনিধিঃ বুধবার দুপচাঁচিয়া উপজেলার সাহারপুকুর বাজারে সকাল ১০টায় বগুড়া-নওগাঁর মহাসড়কে উভয় দিক থেকে আসা ট্রাক ও মিনি পিকআপ একটি মোটর সাইকেলকে বাচাঁতে গিয়ে ট্রাকের সংগে মোটর সাইকেলটি ধাক্কা লাগে। এতে করে মোটর সাইকেলের ৩ জন ও বিপরিতমুখ হইতে আসা পিকআপ গাড়ীর ২ জন সহমোট ৫ জন আহত হয়েছে এবং ট্রাক ও বিপরিতমুখ থেকে আসা পিকআপ রাস্তার পার্শ্বে একটি ছোট খালে নামিয়ে দেয়।
আহত মোটরসাইকেলের যাত্রী ৩ জন হলো মোঃ নুরআলম (৪৫) বেশী গুরুতর আহত, বাড়ী গাবতলী থানা বলে জানা যায়। তার সংগে থাকা অপর ২ জন মোঃ ফিরোজ (৩৫), পিতা-মোঃ জাহিদুল, সাং-চক কাগইল.থানা-গাবতলী।মোঃ মাসুদ(৩৮) .পিতাঃ মৃতঃ-আনিছার রহমান. সাং-মীরের চক,থানা-শিবগজ্ঞ,জেলা-বগুড়া।
এই ৩ জনকে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুড়ী বিভাগের ডাক্তার রেফাত করে বগুড়া জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে তাৎক্ষনিক চিকিৎসার জন্য পাঠিয়ে দেওয়া হয়।অপর পিকআপের আহত ৩ জনকে নওগাঁ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয় দুর্ঘটনার এলকায় কর্তব্যরত দুপচাঁচিয়া থানার সেকেন্ড অফিসার মোঃ শ্াজাহান আলী বিষয়টি নিশ্চিত করেন ও পরবর্তিতে ট্রাক এবং পিকআপ ২টি গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যানের হেফাজতে রাখা হয়।এরপর কারো অভিযোগ নেই বলে জানিয়েছেন।