নোতুন খবর.কম : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রয়াত আব্দুল মান্নান বগুড়ায় আওয়ামী লীগ বিরোধি অপশক্তিকে মোকাবেলা করেছেন সাহসীকতার সাথে। মানুষের হৃদয় জয় করে তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। সারিয়াকান্দি ও সোনাতলাবাসীকে যমুনার ভাঙ্গন থেকে রক্ষায় পদক্ষেপ নিয়েছেন। এই এলাকার উন্নয়ন অব্যহত রাখতে উপ-নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করতে হবে। প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে তিনি নেতাকর্মীসহ সবার প্রতি আহবান জানান।
তিনি বিএনপির উদ্দেশ্যে বলেন, আপনারা আন্দোলনের উত্তাল তরঙ্গ সৃষ্টি করতে চান। কিন্তু উত্তাল তরঙ্গতো দুরের কথা এমন আন্দোলন করেছেন পুকুরের বুদবুদ পর্যন্ত তৈরি করতে পারেননি। আপনাদের নেত্রী প্রায় ২ বছর ধরে জেলে আছে। আর আপনারা ঘরে বসে আছেন। সেখানে বসে মিলাদ করেন আর প্রেস ব্রিফিং করেন। সেখান থেকেই শুধু হুংকার দেন আর আওয়াজ দেন। আপনাদের এই আওয়াজ জনগন বুঝে ফেলেছে।
তিনি বলেন, সংসদে যাবনা যাবনা বলে বিএনপি সংসদে গেছে। সেখানে তারাই এখন বড় আওয়ামীলীগ হয়েগেছে। এখন তারা সংসদে আমাদের নেত্রীর গুনগান করতেই ব্যস্ত। তিনি ভ‚ল শিকার করে পাপ খন্ডনের জন্য বিএনপিকে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী অনুষ্ঠানে অংশ নেয়ার আহবান জানান।
তিনি বুধবার বিকেলে শহীদ খোকন পার্কে বগুড়া জেলা আওয়ামীলীগ আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, বগুড়া-১ আসনের সদ্যপ্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন। বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের শহীদ খোকন পার্কে অনুষ্ঠিত স্মরন সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, সাখাওয়াত হোসেন শফিক, রাজশাহীর সাংসদ আয়েন উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান ডা: মকবুল হোসেন, বগুড়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, আসাদুর রহমান দুলু, জয়পুরহাট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান, প্রয়াত আব্দুল মান্নানের সহধর্মীনী ও বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী সাহাদারা মান্নান। বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু’র সঞ্চালনায় সভায় জেলা আ’লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।