প্রেস রিলিজ :
ধর্মীয় উস্কানি দিয়ে লালমনিরহাটে নৃশংসভাবে পিটিয়ে হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার করার দাবিতে বগুড়ায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বেলা সাড়ে ১২ টায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বগুড়া জেলা শাখার উদ্যোগে সাতমাথায় জেলা সভাপতি ধনঞ্জয় বর্মনের সভাপতিত্বে বাসদ জেলা আহ্বায়ক সাইফুল ইসলাম পল্টু, নিয়তি সরকার নিতু, পুজা প্রামাণিক, সাইফুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ সমাবেশে বক্তব্য রাখেন।
সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ।দেশ স্বাধীনকালে ধর্ম -বর্ণ নির্বিশেষে ৩০ লাখ শহীদদের আত্মত্যাগ, প্রায় ৩ লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে পাকিস্তানী বাহিনী, ধর্মীয় মৌলবাদী, রাজাকারদের পরাজয়ের মধ্যে দেশের স্বাধীনতা অর্জিত হয়। কিন্তু স্বাধীনতার এ ৫০ বছরে এসে যেখানে মানুষ শোষণহীন সমাজ পাবার কথা,সমাজতান্ত্রিক রাষ্ট্র হবার কথা তখন আমরা দেখছি উল্টো চিত্র। রাষ্ট্রের প্রশ্রয়ে সম্রাট, পাপিয়া,তুফান,সাহেদ দেলোয়ার গং তৈরি হচ্ছে।দেশে যখন প্রতিরোধ শক্তি গড় উঠছে তখনই বিচারহীনতার সংস্কৃতিতে দুর্নীতি,লুটপাট, গণ ধর্ষণে সমাজের পঁচা গলা গন্ধ ঢাকতে ধর্মকেও ব্যবহার করা হচ্ছে। সমাজের তথাকথিত ধর্ম অবমাননার নামে যেকোন ধর্মীয় উগ্রতাবাদকে উস্কানি দিয়ে মানুষকে পিটিয়ে হত্যা করা দেশের গণতন্ত্রকে হত্যা করা হচ্ছে। লালমনিরহাটে নৃশংসভাবে পিটিয়ে যে হত্যাকান্ড এরই প্রমাণ দেয়।নেতৃবৃন্দ এ হত্যাকান্ডের তীব্র নিন্দা, সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানান।