ধুনটে (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলা প্রশাসন আয়েজিত মুজিব বর্ষের অঙ্গীকার গৃহহীন থাকবে না একটি পরিবার” এই প্রতিপাদ্যকে মামনে রেখে” মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উপহার ভ‚মিহীনদের জন্য ঘর নির্মাণ প্রকল্পের আওতায় সারাদেশে ৭০ হাজার ঘর নির্মাণ করা হচ্ছে। যাহা গত ২০ই জানুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক যোগে উদ্বোধন করে এবং দ্বিতীয় পর্যায়ে বিনামূল্যে জমিসহ ঘর পেলেন আরো ৫৩হাজার ৩৪০জন পরিবার।
রবিবার-২০জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক যোগে দ্বিতীয় পর্যায়ে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৫৩হাজার ৩৪০টি ঘর গণভবন থেকে ভার্চুয়্যালী এসব ঘর বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় অংশ হিসাবে ধুনট উপজেলায় প্রথম পর্যায়ে ১০১টি ঘর নির্মাণ করা হয়েছে এবং দ্বিতীয় পর্যায়ে আরো ১২০টি ঘর নির্মাণ হয়েছে।
রবিবার সকাল ৯ টার সময় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে ২০-০৬-২০২১ইং রবিবার দুপুরে উপজেলার গোশাইবাড়ী ইউনিয়নের পারনাটাবাড়ী গ্রামে ভ‚মিহীন ও গ্রহহীনদের মাঝে ঘর বিতরণ ও ঘর পরিদর্শন করেন মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান, জেলা প্রশাসক জিয়াউল হক, বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুইয়া বিপিএম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি টি,আই,এম,নুরুন্নবী তারিক, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ভাইস চেয়ারম্যান মহসীন আলম, মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার, পৌর মেয়র এ.জি.এম. বাদশা, ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা তদন্ত জাহিদুল হক, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি গোলাম সোবাহান,রেজাউল করিম দুলাল,সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, দপ্তর সম্পাদক আফছার আলী, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার ফেরদৌস আলম, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের যুগ্ন সম্পাদক শফিকুল ইসলাম চাঁন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলীম, উপজেলা কৃষি অফিসার মশিদুল হক,উপজেলা প্রাণি কর্মকর্তা সাইফুল ইসলাম,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলীসহ অফিসারগণ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতানা জাহান, আওয়ামীলীগ নেতা সিরাজুর ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।