প্রতিনিধি:
বগুড়ার ধুনটে স্ত্রীর সম্পত্তি বুঝিয়ে না পাওয়ায় থানায় অভিযোগ করেছে নিগার সুলতানা ডরথী। সে উপজেলার বড় চাপড়া গ্রামের মৃত আতাউর রহমানের স্ত্রী।

অভিযোগ ও বাদির ভাষ্যমতে, স্বামী মৃত আতাউর রহমানের সুত্রে প্রাপ্ত সম্পত্তি দির্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছে স্ত্রী নিগার সুলতানা ডরথী। তিনি জানান, আমি কর্মের তাগিদে বাড়িতে না থাকার সুযোগে জমি জমার পুর্ব শত্রæতার জের ধরে একই গ্রামের মৃত আফসার আলীর ছেলে মাহবুবুল রহমান দুলু, মহাতাব হোসেন বাবুল, এবং মৃত আমজাদ হোসেন সরকারের ছেলে তৈহিদুল ইসলাম সেতু ও তরিকুল ইসলাম মাখনসহ অজ্ঞাত আরো ৩/৪ জন আমার স্বামীর পৈতৃক সম্পত্তি জোরপুর্বক দখল করে আসছে। আমার প্রাপ্ত সম্পত্তি তাদের কাছে বুঝিয়া চাইলে সম্পত্তিতে আমার কোন অংশ নাই বলে তাহারা জানান। আমার স্বামীর সম্পত্তির কাগজ পত্র নিয়ে গ্রাম্য শালীস করিলে মাতব্বরগন কাগজপত্র যাচাই করিয়া ওই সম্পত্তি আমার বলে ষোষনা করে। আমি গত ২৪ জুলাই ২০১৯ বুধবার সকালে বগুড়া থেকে নিজ গ্রামের বাড়িতে এসে ওই সম্পত্তিতে গেলে প্রতিপক্ষ আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার গায়ে ধাক্কা দিয়ে জমি থেকে বের করে দেয়। জমি সংক্রান্ত জেরে শান্তিভঙ্গসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশংকায় ৪ জনের নাম উল্লেখ করে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

ধুনট থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, জমি সংক্রান্ত বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।