প্রতিনিধি. বগুড়ার ধুনট উপজেলার বন্যা দুর্গত ৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বিকেল ৫টায় ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণ পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। এসময় তিনি বলেন, প্রাকৃতিক দূর্যোগে মানুষের কোন হাত থাকে না। ধর্য্য ও সাহসীকতার সাথে দূর্যোগ মোকাবেলা করতে হবে। এসময় তিনি বলেন, বন্যা দুর্গতদের সকল ধরনের সহযোগিতা করতে সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।

ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল করিম আপেলের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, সহকারী কমিশনার (ভ‚মি) জিনাত রেহেনা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহান, শফিকুল ইসলাম, ভান্ডারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন।

পরে বন্যা দুর্গত ৫০০ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ২ কেজি চিড়া ও হাফ কেজি করে নুডুলস বিতরণ করা হয়।