নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁ’র মহাদেবপুর ডাকবাংলো মাঠে দৃষ্টি প্রতিবন্ধীদের টি-২০ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বলাইন্ড ক্রিকেট ক্লাবের সহযোগিতায় নওগাঁ বøাইন্ড ক্রিকেট ক্লাব মহাদেবপুর রাবেয়া পল্লী এই ম্যাচের আয়োজন করে। একদিনের এই ম্যাচে ঢাকা বøাইন্ড ক্রিকেট ক্লাব এবং নওগাঁ বøাইন্ড ক্রিকেট ক্লাব অংশগ্রহণ করে। এ সময় মহাদেপর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, ঢাকা বøাইন্ড ক্রিকেট ক্লাবের সভাপতি সাইয়েদ ইমামুল হাসান, সিনিয়র সহ-সভাপতি আসিফ ইকবাল প্রিন্স এবং রাবেয়া পল্লীর ব্যবস্থাপনা পরিচালক ওবায়দুল হক বাচ্চুসহ উপজেলা সদরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ঢাকা বøাইন্ড ক্রিকেট ক্লাব ৮৮ রানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ঢাকা বøাইন্ড ক্লাব টসে জিতে প্রথমে ব্যাটস করতে নেমে ৬ উইকেটে মোট ১৯৮ রান সংগ্রহ করে। জবাবে নওগাঁ বøাইন্ড ক্রিকেট ক্লাব ১৫ ওভার ৩ বলে সবগুলো উইকেট হারিয়ে ১১০রান সংগ্রহ করে।

ম্যাচে ঢাকা ক্লাবের রাসেল ও রিপন ম্যান অব দ্যা ম্যাচ হওয়ার গৌরব অর্জন করে। পরে স্থানীয় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রফি বিতরন করেন।