সুদর্শন কর্মকারঃ

নওগাঁ-৬, (রাণীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলালের মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় রাণীনগর উপজেলা নির্বাচন অফিস থেকে তার পক্ষে রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন দলীয় নেতাকর্মী নিয়ে এই মনোনয়নপত্র উত্তোলন করেন।

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা জায়েদা খাতুন বলেন, ঘোষিত তফশিল অনুযায়ী নওগাঁ-৬,আসনে গত ৩ সেপ্টেম্বর থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু হয়েছে। এবং আগামী ১৭ সেপ্টেম্বর মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। এছাড়া ২০ সেপ্টম্বর যাচাই-বাছাই এবং ২৭ সেপ্টম্বর মনোনয়ন প্রত্যাহার। আগামী ১৭ অক্টোবর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। বুধবার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দীনসহ কয়েক জন নেতাকর্মী এসে এই আসনের নৌকার প্রার্থী আনোয়ার হোসেন হেলালের পক্ষে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন।

উল্লেখ্য, গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা যান। এর পর আসনটি শুন্য ঘোষনা করে আগামী ১৭ অক্টোবর উপ-নির্বাচনে ভোট গ্রহনের দিন ধার্য করে তফশিল ঘোষনা করে নির্বাচন কমিশন । দলীয় মনোনয়ন পেতে ৩৪জন মনোনয়ন প্রত্যাশী মনোনয়ন পত্র উত্তোলন করেন। অবশেষে আনোয়ার হোসেন হেলালকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থীতা ঘোষনা করা হয়