নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি ঃ

বগুড়ার নন্দীগ্রামে চালের অধিক মূল্যরোধসহ মজুদ ঠেকাতে উপজেলার বিভিন্ন গুদাম ও বাজার মনিটরিং শুরু করেছে উপজেলা প্রশাসন। এছাড়া পাটজাত পণ্য ব্যবহার না করায় উপজেলার ২ অটো রাইস মিল মালিকের ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতারের ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করে। উপজেলায় চালের অধিক মূল্যরোধসহ মজুদ ঠেকাতে বিভিন্ন গুদাম ও বাজার মনিটরিং করতে বের হন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতার। তিনি চালের মূল্য স্থিতিশীল রাখতে উপজেলার বিভিন্ন অটো রাইস মিল পরিদর্শন করেন। চাল সরবরাহের জন্য পাটজাত পণ্য ব্যবহার না করার অপরাধে আকবর অটো রাইস মিল মালিককে ১০ হাজার টাকা ও তামিম সেমি অটো রাইস মিল মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
তার সাথে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলাম, থানার এসআই আব্দুর রহিম। এছাড়া কেউ যদি সরকারি নির্ধারিত মূল্যের বেশি দরে চাল বিক্রয় করে এবং অবৈধভাবে চাল মজুত করে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণের কথা বলেছেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার। এরপূর্বে তিনি রণবাঘা মায়ামণির অটো রাইস মিল পরিদর্শন করেন।