ডেস্ক :
গতবছর ৯ নভেম্বর আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন শ্রমিক লীগের কেন্দ্রীয় কাউন্সিলে ফজলুল হক মন্টুকে সভাপতি এবং কেএম আযম খসরুকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। এছাড়া কার্যকরী সভাপতি হিসেবে মোল্লা আবুল কালাম আজাদের নাম ঘোষণা করা হয় সে সময়। সম্মেলনের ১১ মাস পর দুটি পদ ফাঁকা রেখে ৩৩ সদস‌্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে জাতীয় শ্রমিক লীগ। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার অনুমোদন নিয়ে সোমবার এই কমিটি ঘোষণা করা হয়েছে বলে সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সাধারণ সম্পাদক কেএম আযম খসরু সোমবার বলেন, কার্যকরী সভাপতির মৃত্যু হওয়ায় এবং সহ সভাপতি মো. শাহাজাহান খান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস‌্য হওয়ায় ওই দুটি পদ খালি রেখে ৩৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

কে কোন পদ পেলেন:-
সভাপতি: ফজলুল হক মন্টু
সহ সভাপতি: কুতুব আলম মান্নান (রাজশাহী), কামরুজ্জামান চুন্নু (পাটকল, যশোর), মো. হুমায়ুন কবীর (রেল), তোফায়েল আহমেদ (মিরপুর), গফর আলী (চট্টগ্রাম), সাহাব উদ্দিন (আদমজী), মো. মুশিকুর রহমান (বিমান), মো. মহসীন ভূইয়া (বিআইডব্লিউটিএ), আসকার ইবনে শায়েখ খাজা (ওয়াসা)

সাধারণ সম্পাদক: কে এম আযম খসরু (সোনালী ব‌্যাংক)
যুগ্ম সাধারণ সম্পাদক: মো. খান সিরাজুল ইসলাম (স্টিল), সুলতান আহমেদ (পাউবো), বিএম জাফর (খুলনা)

সাংগঠনিক সম্পাদক: কাউছার আহমেদ পলাশ (নারায়ণগঞ্জ), আনিছুর রহমান (জনতা ব‌্যাংক), প্রচার ও প্রকাশনা সম্পাদক: মেহেদী হাসান (রেল),
দপ্তর সম্পাদক: এটিএম ফজলুল হক (বন শিল্প), অর্থ বিষয়ক সম্পাদক: মহিউদ্দিন আহমেদ (রূপালী ব‌্যাংক), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: মোতালেব হাওলাদার (তিতাস), শিল্প ও সাহিত‌্য বিষয়ক সম্পাদক: শহীদ ডাকুয়া (বিদ্যুৎ), মহিলা বিষয়ক সম্পাদক: প্রমীলা পোদ্দার, আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক: মো. কাজিম উদ্দিন (তিতাস), শ্রমিক উন্নয়ন ও কল‌্যাণ বিষয়ক সম্পাদক: মো. লুৎফর রহমান (সোনালী ব‌্যাংক), ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক: ফিরোজ হুসাইন (জনতা ব‌্যাংক), তথ‌্য ও গবেষণা বিষয়ক সম্পাদক: গাজী আজিজুর রহমান (বিদ্যুৎ), ক্রাফট ফেডারেশন বিষয়ক সম্পাদক: বখতিয়ার উদ্দিন খান, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক: শেখ আলাউদ্দিন আল আজাদ মিলন (খুলনা),
সদস্য: আব্দুস সালাম খান, আমজাদ হোসেন (ডাক বিভাগ), নাজমুল আলম রুমেল (সিলেট), মো. মজিবুর রহমান (ডিপিডিসি), মো. সেলিম আনছারী (বীমা)