নোতুন খবর.কম :
বগুড়া শহরের মালগ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে জোবায়ের হাসান (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। রোববার (৪ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জুবাইর সদর থানাধীন মালগ্রাম দক্ষিণপাড়ার টুলুর ছেলে।
এ ঘটনায় সাব্বির হোসেন নামের আরেক যুবক ছুরিকাঘাতে আহত হয়ে শহীদ জিয়াউর রহমান কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে রোববার রাত সাড়ে ১০টার দিকে মালগ্রাম দক্ষিণ পাড়ায় সাবেক মেম্বার বাদশা মিয়ার বাড়ির সামনে রাস্তার উপরে সাব্বির ও জোবায়েরের মধ্যে মারামারি হয়। এসময় তারা একে অপরকে ছুরিকাঘাত করেন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টায় জোবায়েরের মৃত্যু হয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, সাব্বির ও জোবায়ের এক মাস আগেও ছুরি নিয়ে মারামারিতে লিপ্ত হয়েছিল। তার রেশ ধরেই হয়তো রোববার তারা মারামারিতে লিপ্ত হয় এবং একে অপরকে ছুরিকাঘাত করে। পরে জোবায়ের চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে। তদন্ত করে এর সাথে জড়িতদের শীঘ্রই আইনের আওতায় আনা হবে।