৭০ বছরে পদর্পণ করলো আওয়ামী লীগ

প্রেস বিজ্ঞপ্তি :
বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এক বিবৃতিতে বলেন, অতিসম্প্রতি ০১/০৭/২০২১ইং তারিখে বগুড়া হতে অনুমোদনবিহীন অনলাইন পোর্টাল ব্যবহার করে, সামাজিক যোগাযোগ মাধ্যমে কতিপয় ব্যক্তি ও মহল বগুড়া জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মজিবর রহমান মজনু এর বিরুদ্ধে কিছু কিছু অনিয়ম ও অনৈতিক অভিযোগ উপস্থাপন করেছেন, যা অত্যন্ত দুঃখজনক ও মর্যাদা হানিকর। শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান মজনু সহ স্থানীয় রাজনীতিবিদ, সরকারের প্রাক্তন ও বর্তমান কর্মকর্তাগণের নামে, এহেনো কর্মকাণ্ড অত্যন্ত নিন্দনীয়। ইতিপূর্বেও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সহ কেন্দ্রীয় ও স্থানীয় রাজনীতিবিদদের নামেও বিভিন্ন সভায় অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেছেন, যা খুবই দুঃখজনক।
বর্তমান জনবান্ধব, গণতান্ত্রিক সরকার, সকল শ্রেণী ও পেশার মানুষের মত প্রকাশের স্বাধীনতাই বিশ্বাসী। ব্যক্তিগত মতামত প্রকাশের নামে কোন ব্যক্তিকে, ব্যক্তিগতভাবে আক্রমণ ও কুৎসা রটনা, তথ্য-প্রযুক্তি আইনে সংগত নয়। স্থানীয় একটি অসাধু চক্রের তথ্য-প্রযুক্তির এই অপব্যবহার রোধ কল্পে সংশ্লিষ্ট প্রশাসনকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার আহ্বান জানাচ্ছি।
অতএব সংশ্লিষ্ট ব্যক্তি বা মহলকে এ ব্যাপারে সজাগ ও সতর্ক হওয়ার জন্য আহ্বান জানানো হলো। অন্যথায় তথ্য-প্রযুক্তি আইনে, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।