নোতুন খবর.কম : সুমাইয়া নামের এক মেধাবী গরীব শিক্ষার্হী।বাংলাদেশের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে খ ইউনিটে ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় ১৬৫ তম স্থান পেয়েছেন। কিন্তু দারিদ্র্রতার নির্মম পরিহাসে মেধা তালিকায় থেকেও ভর্তি হতে হিমশিম খাচ্ছিল মেয়েটি।এমন খবর শুনে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ। ভর্তিতে আর্থিক সাহায্যর পাশাপাশি দিলেন স্বচ্ছল না হওয়া পর্যন্ত পড়াশুনার খরচ বহনেরও নিশ্চয়তা।এভাবেই মানবতার প্রতীক হয়ে কাজ করে যাচ্ছেন আব্দুর রউফ। জয় হোক মানবতার, জয় হোক মানব দরদীদের।
সরকারি আজিজুল হক কলেজ ছাত্ররীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ জানান, এর আগেও অনেক দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে অর্তি ও পড়ালেখার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আগামীতেও কোন শিক্ষার্থী এধরনের সহায়তা চাইলে করা হবে।
সূর্য প্রতিদিন নতুন দিনের বার্তা নিয়ে আমাদের মাঝে হাজির হচ্ছে।আমাদের তরুণেরা সেই নতুন দিনের বাহক। স্বপ্নের সাথে যাঁদের নিরন্তর ছুটে চলা, বুকে দেশপ্রেম আর মানুষের জন্য কিছু করার ইচ্ছে, তারাই নতুন দিনের স্মারক হয়ে বদলে দিচ্ছে আমাদের এই দেশকে।