প্রতিনিধি.
বগুড়ার ধুনটে শ্যামল কুমার সাহা (৫৮) নামের বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার দুপুর ২টায় উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের দিঘলকান্দি এলাকায় ইছামতী নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত শ্যামল কুমার সাহা সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার সোনামুখি গ্রামের সতেন্দ্রনাথের ছেলে।

ধুনট থানার পুলিম পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, বুধবার দুপুরে ইছামতি নদী দিয়ে একটি ভাসমান লাশ ভাটির দিকে ভেসে যাচ্ছে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। ঘটনারস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় লাশ টি উদ্ধার করা হয়। পরে লাশটির পরিচয় পাওয়া যায়।

নিহতের বড় ভাই গৌড় সাহা জানান, সোমবার রাতে শ্যামল কুমারা সাহা নিখোঁজ হয়েছে। অনেক খোঁজা খুজির পরেও কোথাও সন্ধান না পাওয়া মঙ্গলবার রাতে কাজীপুর থানায় সাধারন ডায়েরী করা হয়। বুধবার দুপুরে ধুনট উপজেলার দীঘলকান্দি এলাকায় একটি ভাসমান লাশ উদ্ধার হয়েছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমার ভাইয়ের লাশ শনাক্ত করি।

কাজীপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) একেএম লুৎফর রহমান জানান, নিখোঁজ শ্যামল কুমার সাহার লাশ ধুনট উপজেলার দিঘলকান্দি এলাকায় ইছামতি নদী থেকে উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।