নোতুন খবর.কম :
বগুড়া জেলার ৯টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে দরীয় কাযালয়ে বগুড়া জেলা বিএনপি আয়োজিত সভায় জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ বলেছেন, বিএনপি স্থানীয় নির্বাচনে দলীয় প্রতিক চায় না। কারন এতে স্থানীয়ভাবে বিভাজান বা বিভক্তি সৃষ্টি হয়। কিন্তু সরকার দলীয় প্রতিকে নির্বাচন জোর করে চাপিয়ে দিয়েছে। তাই জনপ্রিয় প্রার্থীরা দলের মনোনয়ন নিতে আগ্রহ দেখান না। তারা এখনও স্বতন্ত্র নির্বাচন করে জয়ী হন।
তিনি বলেন, আওয়ামী লীগের দুঃশাসন থেকে মানুষ মুক্তি চায়, মামলা-হামলা দিয়ে আর যাই হোক ক্ষমতায় টিকে থাকা যায় না। দেশের শান্তিকামী মানুষকে স্বপ্ন নিয়ে বেঁচে থাকার অধিকার আদায়সহ জালিম সরকারের পতন ঘটানোর জন্যই স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে। তিনি দলের প্রার্থী বিজয়ী করতে ওইক্যবদ্ধভাবে সবাইকে কাজ করার আহবান জানান।
সভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, আসন্ন বগুড়া পৌরসভার বিএনপি মনোনিত মেয়র প্রার্থী জেলা বিএনপি সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, কেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন, মনিরুজ্জামান মনি, ৯টি পৌরসভা নির্বাচনে দলের মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা বক্তব্য রাখেন।