নোতুন খবর.কম :
বগুড়ায় প্রতিদিনই বাড়ছে করোনায় মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এটিই জেলায় একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এ নিয়ে গত ৯দিনে ৩৬ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে আক্রান্ত হয়েছেন আরও ৯৮ জন।
মৃতদের মধ্যে, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সদরের আবুল কালাম আজাদ (৭৪), জয়পুর হাটের নূর জাহান (৩০) এবং নওগাঁর রিয়াজউদ্দীন (৬০)।সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে জয়পুরহাটের মামুন সরদার (৪৫), আহাদ আলী (৭৫) এবং টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে সদরের সেতারা বেগম (৭৮) ও জয়পুরহাটের হাসনা বেগম (৬৫), লুৎফর রহমান (৬৫) মারা গেছেন।
গত ৯দিনে ৩৬ জনের মৃত্যুর মধ্যে রয়েছে, বগুড়ার ১৪ জন, নওগাঁর ৭ জন, জয়পুরহাটের ১৩ জন এবং গাইবান্ধা ও নাটোর জেলার একজন করে রয়েছেন।
বৃহস্পতিবার (২৪ জুন) ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৪৭টি নমুনা পরীক্ষায় ৬৫ জনের, জিন এক্সপার্ট মেশিনে ১৪টি নমুনায় পাঁচজনের এবং এন্টিজেন পরীক্ষায় ৬৩টি নমুনায় ৯ জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩০টি নমুনায় ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

বগুড়ায় করোনায় মোট আক্রান্ত ১৩ হাজার ১৫২ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ হাজার ২৯৮ জন এবং মৃত্যু ৩৬৫ জন। এখন চিকিৎসাধীন রয়েছে ৪৯১ জন।