নোতুন খবর.কম :
মিছিল স্লোগানের মধ্যদিয়ে উৎসব মূখর পরিবেশে বগুড়ায় আগামী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশীরা তাদের আবেদন জমা দিয়েছে। বুধবার দুপুর থেকেই শহর বিএনপির কার্যালয়ে চলে দলীয় মনোনয়নের জন্য আবেদন জমা নেয়ার কাজ।
জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মনিরুজ্জামান মনি জানান, গত কয়েকদিনে বগুড়া পৌরসভার ২১ টি ওয়ার্ডে ও ৭ টি সংরক্ষিত ওয়ার্ডে বিএনপির দলীয় মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বীতার জন্য ১২৬ জন আবেদন পত্র সংগ্রহ করেছেন। এরমধ্যে ২১ টি ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতার জন্য ১১১ জন ও সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতার জন্য ১৪ জন দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। বুধবার এই মনোনয়ন গুলি জমা নেয়া হয়।

সম্ভব্য প্রার্থীদের এই আবেদন জমা নেয়ার সময় উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ার পার্সনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, এম আর ইসলাম স্বাধীন, শেখ তাহা উদ্দিন নাহিন, মনিরুজ্জামান মনি, শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুল, সাবেক সাধারণ সম্পাদক হামিদুল হক চৌধুরী হিরু প্রমূখ।
দলীয় মনোনয়ন পত্র জমা দেয়ার জন্য প্রার্থীরা তাদের কর্মী সমর্থকদের সাথে নিয়ে মিছিল সহকারে দলীয় কার্যালয়ে আসে। এসময় আনন্দমুখর একটি পরিবেশ তৈরি হয় শহর বিএনপির কার্যালয়ের সামনে।