নোতুন খবর.কম :
বগুড়া ডিবির মাদকবিরোধী অভিযানে ৫৬ লিটার দেশীয় তৈরী চোলাই মদ ও ৫২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়ার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি, বগুড়ার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

ডিবির একটি টিম রবিবার ১১.৫০ টার সময় বগুড়া আদমদীঘি থানাধীন শান্তাহার মালগুদাম এলাকা হতে ৫৬ লিটার চোলাই মদসহ আদমদিঘীর ডালপট্টি এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে
মোঃ আফছার আলী(৫০), হাটখোলা নতুন বাজার এলাকার মৃত মাধব চন্দ্র প্রাং এর ছেলে আনন্দ (৩৬) ও উত্তর পোত্তা এলাকার মোঃ মনসুর আলীর ছেলে মেহেদুল হাসান বাপ্পা(৩৫) কে গ্রেফতার করে।

এছাড়াও বগুড়া ডিবির অপর একটি টিম একই দিনে সাড়ে ১০ বগুড়া শহরের নামাজগড় ডালপট্টি এলাকায় ৫২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ নূর আলম এর ছেলে মোঃ সাইদ ওরফে গিট্টু (৩০) কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী সাইদ ওরফে গিট্টু বগুড়া সদর থানার আরোও ৬টি অস্ত্র, ডাকাতি ও মাদকসহ অন্যান্য মামলায় এজাহারভুক্ত আসামী ।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া জেলার আদমদীঘি ও সদর থানায় পৃথক পৃথক মামলা রজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।