নোতুন খবর.কম :
বগুড়া সদরের কৈচড়ে ট্রেনের নিচে ধাক্কা দিয়ে এস এস পাইপের গ্রিল ব্যবসায়ী আনিসুর রহমান বাবু (৪৫) হত্যা ঘটনায় মাষ্টার মাইন্ড আব্দুস সালাম সরদার (৩৮) কে গ্রেফতার করেছে জিআরপি পুলিশ। সোমবার বিকেল ৪ টার দিকে কাহালু বাজারে এক হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ছালাম কাহালু সরদারবাড়ী এলাকার মৃত আমজাদ হোসেন সরদারের ছেলে।
জিআরপির বোনারপাড়া রেলওয়ে থানার ওসি আব্দুল মান্নান ফারাজী ও মামলার আইও এস আই কায়কোবাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাহালু বাজারে অভিযান চালিয়ে একটি হোটেল থেকে আব্দুস সালাম সরদার (৩৮) কে গ্রেফতার করা হয়েছে। সালাম আনিসুর রহমান বাবুল হত্যার মাষ্টার মাইন্ড বলে এর আগে ওই হত্যা ঘটনায় গ্রেফতারকৃত দুই জন তাদের জবানবন্দিতে জানিয়েছে। অভিযানে তাদের সঙ্গে ছিল সঙ্গীয় ফোর্স কাওছার ও ইকবাল।
গত ২১ সেপ্টেম্বর দুপুর আড়াইটার দিকে বগুড়া রেলস্টেশনের অদূরে কৈচড় নামক স্থানে চলন্ত ট্রেনের নিচে ধাক্কা দিয়ে আনিসুর রহমান বাবু (৪৫) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়। এঘটনায় দুই যুবককে দৌড়াতে দেখে স্থানীয় লোকজন ধাওয়া করে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।
সেসময় আটককৃতরা হলেন- কাহালু উপজেলার পিলকুঞ্জ গ্রামের আব্দুর রহমানের ছেলে গোলাম রব্বানী (৪০) ও একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে লুৎফর রহমান (৩৭)। এঘটনায় নিহত বাবুলের স্ত্রী বাদী হয়ে আটককৃত দুই জনের নাম উল্লেখ করে ও কয়েকজনকে অজ্ঞাত করে একটি হত্যা মামলা দায়ের করে।