নোতুন খবর.কম :
বগুড়ায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ডাকাতি মামলার ৪ আসামী গ্রেফতার এবং ডাকাতির কাজে ব্যবহৃত ০১ টি সিএনজি, লুন্ঠিত নগদ ১ লাখ ৮০ হাজার হাজার টাকা ও ০১ টি মোবাইল ফোন উদ্ধার করেছে।
বগুড়া জেলার শিবগঞ্জ থানার মামলা নং-২০, তারিখ- ১২ অক্টোবর, ২০২০; সংক্রান্তে বগুড়ার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় ওসি ডিবি মোঃ আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ার একটি চৌকস টিম সোমবার (১২ /১০/২০২০) রাত সাড়ে ১২ টায় বগুড়া জেলার দুপচাঁচিয়া থানা বাসষ্ট্যান্ড হতে আন্তঃ জেলা ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো,
মোঃ খোকন(৪৪), পিতা-মৃত হাফিজার, সাং-দুর্গাপুর, থানা-পলাশবাড়ি, জেলা-গাইবান্ধা
মোঃ নওশা মিয়া(৩২) পিতা-মোঃ মজিবর রহমান মজি সাং-আজমপুর, থানা-পীরগঞ্জ, জেলা-রংপুর
মোঃ কামরুল ইসলাম(৩০) ওরফে সোহাগ, পিতা-মৃত শামস উদ্দিন, সাং-ভাটরা, থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়া
মোঃ নজরুল ইসলাম(৪২), পিতা-মৃত ফরিদ, সাং-শিকারপুর পূর্বপাড়া, থানা-বগুড়া সদর।
এসময় আসামীদের হেফাজত হতে ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজি, লুন্ঠিত নগদ ১ লাখ ৮০ হাজার টাকা, ও একটি viv0 মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীগন যোগসাজেসে গত ১১/১০/২০২০ তারিখ রাত অনুমান ০৯.১৫ টার সময় বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন পিরব ইউনিয়নের পিরব টু মোলামগাড়ী সড়কের চর বাকরা ব্রীজের কাছে রাস্তার উপর গাছ কেটে ফেলে রেখে ট্রান্সকম ডিসট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর গাড়ী আটিকিয়ে তাহাদের নিকট থাকা অনুমান সর্বমোট ৬ লাখ ১৩ হাজার ৯৩০ টাকার মালামাল ডাকাতি করে নিয়ে চলে যায়। ধৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দপূর্বক ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়েছে।