নোতুন খবর.কম :
বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ২ কেজি ৫শ গ্রাম গাঁজা ও ১০০ পিচ ইয়াবা এবং ১০ মাদক মামলায় সাজা প্রাপ্ত পলাতক আসামীসহ ৫ আসামীকে গ্রেফতার করা হয়েছে। এসময় একটি অটোরিক্সা আটক করা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের পক্ষথেকে জানানো হয়, বগুড়ার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি, বগুড়ার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার একটি টিম মাদকবিরোধী অভিযান চালায়।
রোববার রাতে অভিযানে বগুড়া গাবতলী থানাধীন সুখানপুকুরস্থ চামুড়পাড়া দুর্গামন্দিরের সামনে হতে এক কেজি গাঁজাসহ গাবতলীর কেশবরে পাড়ার মোঃ হেলাল মণ্ডল এর ছেলে মোঃ মিশা আহম্মেদ(২২)কে একই রাতে বগুড়া সদর থানাধীন ছোট কুমিড়া পশ্চিমপাড়া হতে ৭৫০ গ্রাম গাঁজা ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ নওগাঁ রাণী নগরের মোঃ আইজুল শেখ (ঢুলি বাদক) এর ছেলে মোঃ শয়ন শেখ(৩০) কে গ্রেফতার করে।
এছাড়াও ডাকাতী মামলার পলাতক আসামী সদরের ছোট কুমিড়ার মোঃ শয়ন শেখ এর স্ত্রী মোছাঃ চাম্পা বেগম(২৮)কে গ্রেফতার করে।
এছাড়াও বগুড়া ভবেরবাজার এলাকার মেহেরা ফিলিং স্টেশনের সামনে হতে ৭৫০ গ্রাম গাঁজা ও একটি অটোরিকশাসহ শাজাহানপুরের পারতেখুর উত্তরপাড়া এলাকার মৃত আবু বক্কর মোঃ তোতা মিয়া(৪৮) ৩ টি মাদক মামলায় ৫ বছর সাজা সহ ১০ মাদকসমামলার পলাতক আসামী চকসূত্রাপুর পশ্চিমপাড়ার মোঃ আব্দুল মান্নান এর ছেলে মোঃ ফারুক হোসেন(২২) কে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়ার গাবতলী মডেল ও সদর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে আসামীগণকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।