নোতুন খবর.কম ঃ
বগুড়ায় টিম ডিবির মাদকবিরোধী অভিযানে ৮ হাজার ৫০০ পিচ ইয়াবা, ১০০ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও একটি হাইয়েস মাইক্রোবাস উদ্ধার করেছে ।
জানাযায়, বগুড়া জেলার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সার্বিক দিক নির্দেশনায় ওসি ডিবি মোঃ আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ার চোরাচালান ও মাদকবিরোধী অভিযানে ডিবি বগুড়ার একটি চৌকস টিম বৃহস্পতিবার (৩০/০৭/২০২০) সকাল ১১ টার সময় বগুড়া সদর থানাধীন নিশিন্দারা মধ্যপাড়ার জনৈক আব্দুল মান্নানের বাড়ির ভাড়াটিয়া মোঃ রাসেল সরকার (২৬), পিতা-মোঃ মোবারক সরকার, সাং-দক্ষিণ সাহেবগঞ্জ, থানা-কালকিনি, জেলা-মাদারীপুরকে গ্রেফতার করে। এসময় তার ভাড়া বাসার শয়নকক্ষের স্টিলের ওয়ারড্রোবের ভিতর বিশেষ কায়দায় তৈরিকৃত বক্সের ভেতর বিশেষভাবে সংরক্ষণ করা ২৭টি নীল রংয়ের পলিপ্যাকে সর্বমোট ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
অন্যদিকে ডিবি বগুড়ার অপর একটি চৌকস টিম বুধবার রাত ৯ টার সময় বগুড়ার চারমাথা এলাকা হতে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস, (রেজি নং-ঢাকা মেট্টো চ-১৩-৭৯১৬) এর ভিতর থেকে ১০০ বোতল ফেন্সিডিলসহ
১. মোঃ জাহাঙ্গীর হোসেন(৩৭), পিতা-মোঃ লুৎফর রহমান, সাং-চকগোপাল মধ্যপাড়া, ২. মোঃ মাহাবুব আলম ওরফে কলম(৪৫), পিতা-মোঃ বাহার উদ্দিন, সাং-দোগাছি, উভয় থানা-জয়পুরহাট সদর, জেলা-জয়পুরহাটদ্বয়কে এবং রাত সাড়ে ১০ টার সময় সেউজগাড়ি আমতলা হতে ৫০০ পিচ ইয়াবাসহ
আসামী ১. মোছাঃ নাসিমা ওরফে কাজলী বেগম(৩৪), পিতা-মোঃ ইয়াছিন আলী, সাং-পলিপাড়া, থানা-দুপচাঁচিয়া ও ২.মোছাঃ জলি বেগম(৩৮), স্বামী-মৃত আইনুল ইসলাম রুবেল, সাং-ফুলবাড়ী দক্ষিণ পাড়া, থানা-বগুড়া সদর, উভয় জেলা-বগুড়াদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের দের বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার জানান মাদক পুরোপুরি নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত অভিযান চলবে।