নোতুন খবর.কম : বগুড়ায় ঢাকা-রংপুর মহাসড়কসহ সব রুটে যান চলাচল বন্ধ ঘোষণার এক ঘণ্টা পর অবরোধ প্রত্যাহার করে নিয়েছে মোটর মালিক গ্রুপ ও শ্রমিক সংগঠনগুলো। বৃহস্পতিবার দুপুর ১টা থেকে এ অবরোধের ডাক দেওয়া হয়।
জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বলেন, আমাদের মোটর মালিক সমিতির কমিটি নিয়ে একটি মামলা চলমান রয়েছে। মামলাটি চলমান থাকা অবস্থায় জেলার এডিএম সাহেব আজ জেলা মোটর মালিক গ্রুপের অফিসে গিয়েছিলেন। তিনি অফিস দখল করার জন্য অফিসে গিয়েছিলেন। কিন্তু এভাবে তিনি অফিসে যেতে পারেন না।
তিনি বলেন, মামলার তারিখ ছিল গত মঙ্গলবার। কিন্তু বিচারপতি অসুস্থ থাকার কারণে ওই দিন বসতে পারেননি। হয়তো আগামী মঙ্গল অথবা বুধবার বিচারপতি বসবেন। হাইকোর্টে মামলা চলাকালে এডিএম সাহেব আমাদের অফিসে যেতে পারেন না।

জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ বলেন, উদ্ধোতন কতৃপক্ষের আশ্বাসে আমরা ধর্মঘট প্রত্যাহার করে নিলাম।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) সালাহউদ্দিন আহমেদ বলেন, গত ৬ জানুয়ারি মোটর মালিক গ্রুপের নির্বাচন সম্পন্ন করার দায়িত্ব পাই। নির্বাচন সুষ্ঠুভাবে করার জন্য বগুড়া শহরের চারমাথা এলাকার মোটর মালিক গ্রুপের অফিসে যাই।
তিনি আরও বলেন, মোটর মালিক গ্রুপের সঙ্গে কোনো দ্বন্দের বিষয় না এটি। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্যই এখানে আসা। শুক্রবার বিকেলে এ বিষয়ে তাদের সঙ্গে একটি বৈঠক করা হবে।