নোতুন খবর.কম : শুক্রবার সন্ধ্যায় বগুড়ার মমইনে অনুষ্ঠিত ” একজন মহান পিতা” এর পূর্ন দৈর্ঘ চলচিত্রের উদ্বোধন করা হয়েছে।
মীর্জা সাখাওয়াত হোসেনের চিত্র নাট্য ও পরিচালনায় চলচিত্রের উদ্বোধন করেন টি এমএসএস এর নির্বাহী পরিচালক প্রফেসর ড, হোসনে আরা বেগম।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেযারম্যান আবু সুফিয়ান সফিক, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি শাহ আলম, বিভাগীয় বন কর্মকর্তা আব্দুল আওয়াল, প্রফেসর এম আফজাল হোসেন, টিএমএসএস এরউপ নির্বাহী পরিচালক ডা: মতিউর রহমান, সাজেদা বেগম, জাকির হোসেন, আব্দুস সালাম, জাহিদুর রহমান সহ টিএমএসএস এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, আমন্ত্রিত অতিথি বৃন্দ, একজন মহান পিতা চলচিত্রের শিল্পি সিদ্দিকুর রহমান, প্রদিব,মীর্জা আফরিন, হিমেল রাজ, আরবী সরকার, রাজিব প্রমূখ। চলচিত্রটি ১৭ ই ডিসেম্বর ২০২০ ইং তারিখে সেন্সর বোর্ড থেকে অনুমোদন পেয়ে ৯ টি
জেলার সিনেমা হলগুলিতে প্রদর্শিত হচ্ছে। পর্যায় ক্রমে দেশের সকল জেলার সিনেমা হলগুলিতে প্রদর্শিত হবে। এ সিনেমায় বঙ্গ বন্ধু যে একজন মহান পিতা, তার চিত্র প্রদর্শন করা হয়েছে এবং মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ একই সুতায় গাথা তারই বাস্তবায়নে চলচিত্রটি পরিচালনা করা হয়েছে। মুক্তিযুদ্ধ, বঙ্গমাতা ও বঙ্গ বন্ধুর ইতিহাস জানতে এ প্রজন্মের সকল সন্তানদেরকে সিনেমাটি দেখার জন্য উপস্থিত অতিথি বৃন্দ, পরিচালক ও এর সাথে সংশ্লিষ্টরা দেশের সকল নাগরিকদেরকে আহবান জানান।