নোতুন খবর.কম :
বগুড়া জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও কেন্দ্রীয় সদস্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এ্যডঃ আব্দুর রাজ্জাকের প্রথম মৃত্যু বার্ষিকী তে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শুক্রবার বেলা ১১ টায় ১১ নং ওয়ার্ড কাউন্সিলরের হল রুমে সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি আব্দুর রউফ। বক্তব্য রাখেন জেলা সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম রোম, বগুড়া জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, যুব ইউনিয়ন বগুড়া জেলা সাধারণ সম্পাদক শাহনেওয়াজ কবীর পাপ্পু, বগুড়া জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য আবুল কালাম আজাদ, সাইফুল ইসলাম, লুৎফর রহমান, হাতেম আলি, শিউলি বেগম প্রমূখ।সভার শুরুতে এ্যাডঃ আব্দুর রাজ্জাকের রুহের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

বগুড়া জেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম রোম বলেন, করোনা সংকটে সকল মানুষের আয় কমেছে, কর্মহীন হয়েছে অনেকে; দারিদ্র বেড়েছে। এ অবস্থায় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি জনজীবনকে পর্যুদস্ত করে ফেলছে। সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে চরমভাবে ব্যর্থতার পরিচয় দিয়ে চলেছে। বার বার সময় বাড়িয়েও বোরো ধান-চাল ক্রয়ের লক্ষ্যমাত্রা অর্জন করতে পারেনি। চালকল ও চাতাল মালিকদের সিন্ডিকেটের কাছে চালের বাজার আজ জিম্মি, সরকার সিন্ডিকেটের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নিয়ে বরং তাদের পৃষ্ঠপোষকতা করছে। এ অবস্থায় জনজীবনে নাভিশ্বাস উঠেছে।
আলোচনা সভায় বলা হয়, করোনা সংকটে সকল মানুষের আয় কমেছে, কর্মহীন হয়েছে অনেকে; দারিদ্র বেড়েছে। এ অবস্থায় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি জনজীবনকে পর্যুদস্ত করে ফেলছে।