নোতুন খবর.কম :
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক স্বারাষ্ট্রমন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন এমপি, বাংলাদেশ সরকারের এ্যাটর্নি জেনারেল বিশিষ্ট আইনজীবী মাহবুবে আলমের মৃত্যুতে বগুড়ায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের পক্ষথেকে শোক ও স্মরণ সভা করা হয়েছে। বুধবার দুপুরে বগুড়া জেলা এ্যাডভোকেট বার সমিতির গওহর আলী বার ভবনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ বগুড়ার সাবেক সভাপতি পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট আব্দুল মতিনের সভাপতিত্বে সভার শুরুতেই মরহুম/মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।
অতিরিক্ত পিপি এ্যাডভোকেট আনোয়ার হোসেন পায়েলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বগুড়া বারের সভাপতি এ্যাডভোকেট গোলাম ফারুক, সাবেক সাধারণ সম্পাদক ও ম্পেশাল পিপি এ্যাডভোকেট এ. এইচ. এম গোলাম রব্বানী খান রোমান, অতিরিক্ত পিপি এ্যাডভোকেট কাজী রবিউল আলম মিঠু, ম্পেশাল পিপি (শিশু) এ্যাডভোকেট আমান উল্লাহ, নারী ও শিশু-১ এ্যাডভোকেট নরেশ মুখার্জ্জী, ম্পেশাল পিপি নারী ও শিশু-২ এ্যাডভোকেট আশেকুর রহমান সুজন।
উপস্তিত ছিলেন এ্যাডভোকেট আতিয়া কান্ত বর্মন, উৎপল কুমার বাগচী, খোদা বক্স তালুকদার, শাহ মো. ওয়ালেদ, জাকির হোসেন নবাব, আশরাফ হোসাইন, নাছিম আহম্মেদ, বিনয় কুমার দাস বিশু, তাইফুর রহমান চারু, আমিনুজ্জামান আঙ্গুর, হামযা ইবনে হাফিজ দিপুসহ আইনজীবীরা।

অনুষ্ঠানে বক্তারা প্রয়াতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং আগামী ২০২১ সালের নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি শ্রদ্ধা জানিয়ে সবাই সম্মিলিতভাবে একসঙ্গে কাজ করে বিজয়ের আশাবাদ ব্যক্ত করেন।