নোতুন খবর.কম : বগুড়ায় এক বাক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষনের অভিযোগে বোরহান আলী (৩০) নামের এক যুবককে গ্রেফতার করা করেছে পুলিশ । বোরহান জয়পুহাটের আক্কেলপুরের আব্দুল গফুরের ছেলে। সে শহরের একটি ফটোকপিয়ার দোকানে কাজ করে। এঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকাল ৯ টায় শহরের ঝোপগাড়ি এলাকায় এই ঘটনাটি ঘটেছে।
ধর্ষিত মেয়ের ফুফাত বোন মায়া নুর জানান, তার বোন বিবাহিতা। সে শহরের ঝোপগাড়ি এলাকায় শ^শুর বাড়িতে থাকে। তার শ^াশুরি ও স্বামি কর্মজীবি হওয়ায় প্রতিদিন সকালে তাকে বাসায় রেখে গেটে তালাদিয়ে যায়। এই সুযোগে তার ননদের স্বামী পাশের বাসার ভাড়ায় থাকা বোরহান (ধর্ষক) ওই বাড়িতে ঢুকে তাকে ধর্ষন করে। এঘটনার পর তার বোন ধর্ষিতা দৌড়ে বাহিরে এসে ইশারায় ধর্ষনের বিষয়টি জানায়। এসময় ওই বোরহান নিজেও এসে তার পা ধরে বাড়ি যেতে বলে। বিষয়টি মূহর্তের মধ্যে আশেপাশের লোকজনের মধ্যে জানাজানি হলে বোরহান সেখান থেকে নিজের বাড়িতে গিয়ে কাপড় গুছে নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় আশেষপাশের লোকজন তাকে আটকে রেখে থানায় খবর দেয়। পরে পুলিশগিয়ে বোরহান কে আটক করে নিয়ে আসে। তিনি আরো জানান, তার বোন (ধর্ষিতা) একজন বাক প্রতিবন্ধী। সে ঠিকমত কথা বলতে পারেনা। প্রতিবন্ধী হিসেবে সরকারি ভাতা পায় সে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় ওই বাক প্রতিবন্ধী ধর্ষিতা বাদি হয়ে মামলা দায়ের করেছে। অভিযুক্ত বোরহান আলীকে আটক করা হয়েছে।